সাইফুল ইসলাম রিয়াদঃ জমে উঠেছে চাটখিল উপজেলা প্রেসক্লাবের ভোট উৎসব। রোববার ও সোমবার মনোনয়ন উত্তোলন জমা দানের দিনে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং জমা দেন। এই দুই দিন প্রার্থী ও ভোটার সাংবাদিকদের মিলন মেলায় দারুন উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয় উপজেলার আজিজ সুপার মার্কেটস্থ উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে।
সভাপতি পদে মনোনয়ন জমা দেয়া সাংবাদিক মিজানুর রহমান বাবর বলেন, এমন উৎসব মূখর পরিবেশ ছিল প্রার্থীদের মধ্যে যা দেখে অনেক ভাল লাগছে। তিনি
২৬ ডিসেম্বর নির্বাচনে সাংবাদিকরা ভোটের মাধ্যমে তাদের যৌগ্য নেতা নির্বাচন করবেন বলেও আশা প্রকাশ করেন।
সাধারন সম্পাদক পদে মনোনয়ন নেয়া সাংবাদিক কামরুল কানন জানালেন, চাটখিল উপজেলা প্রেসক্লাবের এই নির্বাচনে বিনা ভোটে জেতার কোন সুযোগ নেই কারন প্রেসক্লাবের সংবিধান অনুযায়ী কোন পদে একাধীক প্রার্থী না থাকলে প্রতিদ্বন্দী প্রার্থীকে ভোটের এক তৃতীয়াংশ ভোট পেয়ে জিততে হবে। নির্দিষ্ট ভোট না পেলে ওই পদের প্রার্থীকে বিজয়ী ঘোষনা না করে ওই পদে পূনঃ তফসিল ঘোষনা করে ফের ভোট নেয়া হবে।
সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন জমা দেয়া প্রার্থী আলা উদ্দিন বলেন, প্রার্থী এবং ভোটারদের মধ্যে যে উচ্ছাস দেখতে পাচ্ছি এবং প্রচারনায় যে উৎসব শুরু হয়েছে তাতে এখনই বুঝা যাচ্ছে ২৬ তারিখের নির্বাচন কতটা যে উৎসব মূখর হবে।