সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিল পৌরসভায় “পরিশোধিত বিশুদ্ধ পানি পাইপলাইনের মাধ্যমে সরবরাহ ও বর্জ্য ব্যবস্থাপনা” বহুমুখী প্রকল্পের প্রথম ধাপে “গ্রাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট ও ওভার হেড ট্যাংক” এর কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য, এইচ এম ইব্রাহীম।

বৃহস্পতিবার সকাল ১১ টায় চাটখিল-খিলপাড়া সড়কের নোয়াখলা ইউনিয়নের ধলাপুল নামক স্থানে প্রকল্পের জন্য পৌরসভার নিজস্ব ৬১ শতক জমির উপর “গ্রাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট ও ওভার হেড ট্যাংক” স্থাপনের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এই উপলক্ষ্যে চাটখিল পৌর সভার নব নির্বাচিত মেয়র নিজাম উদ্দিন (ভিপি নিজাম) এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম, চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ মোসা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজি শাহিন, নোয়াখালী জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী পলাশ চন্দ্র দাস, পৌর আওয়ামীলীগ সভাপতি বজলুল রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তরা বলেন, এই প্রকল্পটির কাজ সম্পন্ন হলে ৬২ হাজার পৌরবাসীর বিশুদ্ধ পানির চাহিদা মেটানো সম্ভব হবে।

সভায় চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম সহ স্থানীয় সাংবাদিক, পৌর কাউন্সিলর ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।