নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর চাটখিল উপজেলার ১ নং সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন, আব্দুল্লাহ খোকন পাটোয়ারী।

৭ ই ডিসেম্বব মঙ্গলবার বিকাল তিনটার দিকে তিনি চাটখিল উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর মোঃ হেদায়েত উল্লাহও নুরুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এসময় আব্দুল্লাহ পাটোয়ারী সাথে সাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন, শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর আলম খোকন, সমাজ সেবক আবু নাসের মোহাম্মদ বিল্লাল, মিজান সহ বিপুল সংখ্যক কর্মী সমার্থক উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়ার পর চাটখিল উপজেলা নির্বাচন অফিসে সাংবাদিকদের দেওয়া এক প্রতিক্রিয়ায় আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, আল্লাহর রহমতে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। ৫ই জানুয়ারি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি মনে করি।

এক প্রশ্নের জবাবে আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, আল্লাহর রহমতে জয়ের প্রত্যাশা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। সাহাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ আমার পাশে রয়েছে। এলাকাবাসীর দোয়া ও সমর্থন আমার প্রতি রয়েছে, জনগণের দোয়া সমার্থন আমার শক্তি বলে তিনি মন্তব্য করেন।

সন্ত্রাস মাদক সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাহাপুর ইউনিয়ন এখন বলতে গেলে মাদক কবলিত এলাকা হিসাবে অনেকে বিবেচনা করে থাকে। সন্ত্রাসীদের তৎপরতা ও লক্ষনীয়। এগুলোকে এলাকাবাসী পরিত্রাণ চায়। আল্লাহর রহমতে আমি নির্বাচিত হলে সাহাপুর ইউনিয়ন কে মাদক ও সন্ত্রাস মুক্ত করার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করব।

অন্য এক প্রশ্নের জবাবে আব্দুল্লাহ খোকন পাটোয়ারী বলেন, একটি শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা বিনির্মাণে সব ধরনের পদক্ষেপ বহন করব। সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় আমার সর্ব প্রথম কাজ হবে। তিনি এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।