নোয়াখালীর বার্তা ডটকমঃ চাটখিল উপজেলা মোহাম্মদপুর ইউনিয়নে মোহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
গতকাল ৫ অক্টোবর সোমবার বিকেলে মোহাম্মদপুর মিছাব বাড়ি সংলগ্ন মসজিদ ও মাদরাসা প্রাঙ্গণে গরিব ও অসহায় মেয়ের বিয়ের জন্য ২৫,০০০ টাকা
এবং দুই জন অসুস্থ রোগী কে চিকিৎসার জন্য ১৫,০০০ ও ১০,০০০ টাকা নগদ আর্থিক অনুদান প্রদান শেষে প্রবাসী ভাইদের জন্য দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক সহায়তা করেন জনাব, দ্বীন মোহাম্মদ, সাইফুল ইসলাম রাজা , তারেক আজিজ, মাহবুব রাজা , বাতেন মাসুদ এবং দেশে থাকা প্রবাসীরা ।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জনাব আইয়ুব আলী বিএসসি ও মোহাম্মদপুর আনোয়ার আলী ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ জনাব মাওলানা নুর মোহাম্মদ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দোয়া শেষে উক্ত সংগঠনের সদস্য জনাব আলমগীর হোসেনের নিজস্ব অর্থায়নে প্রায় ৩৫০ প্যাকেট নাস্তা বিতরন করা হয়।

উল্লেখ্য, গত ২০শে জুলাই ২০২০ মোঃ পুর ওমর আলী কয়াল বাড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তার মাধ্যমে সংগঠনটির আত্মপ্রকাশ করে।
আত্মপ্রকাশের পর থেকে সংগঠনটি গত চার মাসে অসহায় ১৩ পরিবারকে মোট ২,২৫,০০০(দুই লাখ পঁচিশ হাজার) টাকা চিকিৎসা ও বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান করে।