নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর চাটখিলে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে ১০/১২ জনের একদল সন্ত্রাসী শুক্রবার সন্ধ্যায় রেন্ট-এ কার ব্যবসায়ী উপজেলার বাইশসিন্দুর গ্রামের জসিম উদ্দিনকে বাইশসিন্দুর বাজারে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত জসিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শুক্রবার রাতে চাটখিল থানায় জসিমের স্ত্রী মর্জিনা বেগম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী জসিম উদ্দিনের সঙ্গে একই গ্রামের মোঃ সোহেল (৩০), খোকন (২৫), সাইফুল (২০) এদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় দশঘরিয়া গ্রামের মোঃ বাদল (২৮) ও পিয়াস (২৫) এর নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী শুক্রবার সন্ধ্যা ৭ টায় অতর্কিতভাবে ব্যবসায়ী জসিমের উপর হামলা করে। তাকে এলোপাতাড়ি মারধর ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে চলে যায়। বাজারের লোকজন আহত জসিমকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। জসিমের স্ত্রী মর্জিনা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, এর আগেও একাধিকবার এসব সন্ত্রাসীরা তার বাড়িতে হামলা করে ব্যাপক ক্ষতিসাধন ও তার স্বামীকে হত্যা করার চেষ্টা করে।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।