সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিলে ৩৯ তম বিসিএস (স্বাস্থ্য) কর্মকর্তাদের ১ম বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত হয়।

৩৯ তম বিসিএস এর আগমন, স্বাস্থ্যখাতে ইতিবাচক পরিবর্তন এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার দিনের শুরুতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীসহ বহির্বিভাগে আগত সকল রোগীদের মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের মাধ্যমে বর্ষপূর্তি উৎসব শুরু হয়। পরে ৩৯ তম বিসিএস এ নিয়োগ প্রাপ্ত ডাক্তারদের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ভর্তি রোগীদের দুপুরের উন্নত খাবার পরিবেশন করা ও সকল মেডিকেল অফিসার দের এপ্রোন প্রধানসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সি বিভাগকে ইমারজেন্সি কিট প্রদান করে ৩৯ তম বিসিএস কে স্মরণীয় করে রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ৩৯ টি উন্নত মানের ঔষধীয় ফলজ বৃক্ষ রোপন করা হয়। রাতে কেককেটে এক আনন্দঘন পরিবেশ তৈরি করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের পরিবারকে নিয়ে ডিনারের আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার খন্দকার মোশতাক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নোয়াখালী জেলা শাখার সভাপতি ডাক্তার এম এ নোমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডাক্তার মাসুম ইফতেখার, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা, নোয়াখালী জেলা হসপিটাল এর প্রাক্তন পরিচালক ডাক্তার মোঃ খালিল উল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডাক্তার তিথি আজিজ, সহকারি কমিশনার ভূমি মাহমুদা কুলসুম মনি প্রমুখ।

ডাক্তার ফারহানা খানম মিথিলার সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন ৩৯ তম বিসিএস স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার তামজীদ হোসেন, ডাক্তার ইকরাম বিন ফারুক, ডাক্তার এসএম সাদিকুল আলম, ডাক্তার মোহাম্মদ কামরুল হাসান সৌরভ, ডাক্তার মোহাম্মদ রাকিবুল ইসলাম, ডাক্তার ফাহমিদা আক্তার, ডাক্তার ফাজিলাতুল কদর, ডাক্তার তাহমিনা আক্তার, ডাক্তার সাবিহা আক্তার, ডাক্তার ফাতেমাতুজ জোহরা, ডাক্তার বিবি জয়নাব, ডাক্তার মাসুমা ইয়াসমিন।

অনুষ্ঠানের শেষে ৩৯ তম বিসিএস (স্বাস্থ্য) কর্মকর্তাদের পক্ষ থেকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।