নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২৬জন। যার মধ্যে ৫ জন পুলিশ সদস্য, একজন ডাক্তার, একই পরিবারের চারজনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৩৪০জন।

রবিবার বিকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১৪জন ও চাটখিল উপজেলায় ১২জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ১৩৪০জন। যার মধ্যে সদরে ৪১৫, সুবর্নচরে ৩৯, হাতিয়ায় ১০, বেগমগঞ্জে ৫১২জন, সোনাইমুড়ীতে ৭৪, চাটখিলে ১০৫, সেনবাগে ৭৫, কোম্পানীগঞ্জে ১৭ ও কবিরহাটে ৯৬জন। সুস্থ্য হয়েছেন ৩৬৪জন। মারা গেছেন ৩৫জন। আইসোলেশনে রয়েছেন ৯৪১জন রোগী।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা: নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন। এছাড়াও সোনাপুর এলাকার একই পরিবারের তিন নারীসহ চারজন রয়েছেন। আক্রান্তদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে। লকডাউন করা হয়েছে আক্রান্তদের বাড়ী।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার অফ ডিজিজ কন্ট্রোলার (এমওডিসি) ও করোনা ফোকাল পার্সন ডাক্তার তামজিদ হোসেন জানান, চাটখিলে চারজন পুলিশ সদস্য ও একজন ডিপ্লোমা চিকিৎসক এবং তার স্ত্রী সহ ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে।