নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষকের অপমান সইতে না পেরে দশম শ্রেণির জান্নাতুল ফেরদৌস (মিশু) নামে এক ছাত্রীর বিষপানের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মোস্তফা কামাল জুয়েল জানান, (১৬ ফেব্রুয়ারী) সকালে স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থীদের অবিভাবক সমাবেশ ছিল। এতে জান্নাতুল ফেরদৌসের মিশুর অভিভাবক না আসায় তাকে একান্তে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান। মিশু প্রধান শিক্ষকের এ অপমান সইতে না পেরে বাড়িতে গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে দ্রুত নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যান। নোয়াখালী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মিশুর অবস্থা সঙ্কা জনক।

এব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষকের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে মোবাইল বন্ধ পাওয়ায় স্কুলে সরাসরি গিয়ে কথা হয়। তিনি তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

জান্নাতুল ফেরদৌস মিশুর বড় ভাই প্রতিবেদকের সামনে এ ব্যাপারে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইবেনের সাথে যোগাযোগ করলে ঐ শিক্ষার্থীর চিকিৎসার ব্যবস্থা নেয়ার কথা বলেন, এবং এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।