নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভায় দীঘি মার্কেট থেকে নজরুল ইসলাম সুজন নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার ও ঘটনায় জড়িত থাকা চারজনকে আটক করেছে।

রবিবার দুপুরে ঘটনায় করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপহৃত ব্যবসায়ী নজরুল ইসলাম সুজন বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের বদর উদ্দিন ব্যাপারী বাড়ির মৃত বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ছেলে। তিনি দীঘি মার্কেটের “ভাই ভাই সুতা ঘর এন্ড মিফতাহুল ট্রেডার্স” এর পরিচালক।

আটকরা হলেন, বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের নাছির আহম্মদের ছেলে কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিনের ছেলে আজিজুল হক ইমন (১৯), বেলাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০) ও আবদুস সোবহানের ছেলে আবদুল্লাহ আল মামুন (২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ব্যবসায়ী নজরুল ইসলাম সুজনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক চারজন ও তাদের অপর সহযোগীরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপহৃত সুজনের স্ত্রী তাহেরা আক্তার বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ কয়েক ঘন্টার মধ্যে অপহৃত ব্যবসায়ী সুজনকে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে উদ্ধার করে। এসময় পুলিশ অপহরণকারী চারজনকে আটক করে।

ব্যবসায়ী সুজন অভিযোগে জানান, তাকে অপহরণকারীরা হাত-পা বেঁধে বেদম মারধর করে আটক করে রাখে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, অপহরণের ঘটনায় অপহৃত সুজনের স্ত্রী মাহেরা আক্তার মাহিন বাদী হয়ে সাতজনকে আসামি করে একটি মামলা করেছেন। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।