নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর চাটখিল পৌর সদরে পূর্ব সুন্দরপুর ইশা’আতুস সুন্নাহ নুরাণী মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকলে চাটখিল উপজেলার পূর্ব সুন্দরপুর ইশা’আতুস সুন্নাহ নুরাণী মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরন, বই বিতরন, সবক অনুষ্ঠান ও অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চাটখিল উপজেলার জাতীয় দৈনিক পত্রিকার সর্বপ্রথম সাংবাদিক, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি, ভীমপুর হাইস্কুল ও কারিগরি কলেজের প্রভাষক এবং অত্র মাদ্রাসার সভাপতি অধ্যাপক আবু তৈয়াব এর সভাপতিত্বে অনুষ্ঠানে সাংবাদিক ও দলিল লিখক এবং অত্র মাদ্রাসার অর্থ সম্পাদক ইয়াছিন চৌধুরী এর সঞ্চালনা, প্রধান অতিথি হিসাবে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা হাফেজ ইব্রাহিম সাহেব, শিক্ষক জামেয়া ওসমানিয়া মাদ্রাসা চাটখিল। বিশেষ অতিথি হিসাবে আলোচনা করেন হযরত মাওলানা আবু তৈয়ব, খতিব পূর্ব সন্দুরপুর মৌলভী বাড়ী জামে মসজিদ ও পরিচালক অত্র মাদরাসা। ফরিদ আহম্মদ সাধারণ সম্পাদক অত্র মাদরাসা, উগস্থিত ছিলেন অত্র মাদরাসা পরিচালনা কমিটির সদস্য সোলায়মান বাহার, মাসুম উদ্দিন কালু, মোঃ ইউসুফ মানিক, খোরশেদ আলম কোম্পানি, মোহাম্মদ উল্যাহ, আবদুর রহিম, আবুল বাসার, মোঃ হোসেন এবং সাবেক কমিটির সভাপতি সহিদ উল্যাহ মেম্বার, সহ-সভাপতি নুরুল আলম বাবুল, সাধারন সম্পাদক নুরুল ইসলাম সদস্য সেলিম হোসেন, প্রবাসী বেল্লাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অত্র এলাকা মানুষের সহায্য সহযোগিতায় চলে আসছে। এই দ্বীনি মাদরাসা সরকারের কোন সহযোগিতা পায়না, তাই এলাকাবাসি সহ সকলে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসার আহবান জানান।