সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিলে প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেছেন সিভিল সার্জন ডাক্তার মাহমুদ ইফতেখার।

আজ দুপুর ১২.০০ টা থেকে চাটখিল পৌর সদরের সকল প্রাইভেট হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ডেন্টাল ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস ডাক্তার) থাকা, ডিপ্লোমা নার্স সহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

এ সময় তিনি কয়েকটি হাসপাতাল ও ক্লিনিকের বৈধ কাগজপত্র ও রোগ নির্ণয়ের সঠিক যন্ত্রাংশ না থাকায় সতর্ক করে দিয়ে বলেন সরকারি নিয়ম অনুযায়ী সকল প্রতিষ্ঠানের বৈধ কাগজপত্র ও সঠিক যন্ত্রাংশ থাকতে হবে। আগামী কয়েক দিনের মধ্যে বৈধ কাগজপত্র এবং সঠিক যন্ত্রাংশ না থাকলে হসপিটাল, ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলো স্থায়ীভাবে বন্ধ করে দেওয়ার কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ডাক্তার এম এ নোমান, চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার খন্দকার মোশতাক আহমেদ, চাটখিল উপজেলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সহ-সাধারন সম্পাদক মুহাম্মদ রহমত উল্লাহ, সিভিল সার্জন অফিস সহকারী গিয়াস উদ্দিন প্রমুখ।