সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিল উপজেলায় সড়ক থেকে আব্দুস সাত্তার (৩৫) নামের এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা ছুরিকাঘাতে তাকে হত্যার পর তাকে ওই সড়কে ফেলে গেছে। ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারি চালিত অটোরিকশাটি উদ্ধার করা হলেও তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি বলে জানা গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ীর সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুস সাত্তার নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে। সে তার এক চাচাতো ভাইয়ের সাথে চাটখিল ১১নং পোল এলাকায় থাকতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে স্থানীয় লোকজন চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ীর সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় আব্দুস সাত্তারের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের আত্মীয় গিয়াস উদ্দিন বলেন, সাত্তার গত ১৯দিন আগে আন্ডারচর নিজ এলাকা থেকে চাটখিলে আসে। এলাকায় সে ইটভাটার কাজ করলেও গত কয়েকদিন ধরে চাটখিলে সে একটি ব্যাটারি চালিত অটোরিকশা চালাচ্ছিল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও রিকশা নিয়ে বের হয় সে। তার ব্যবহৃত মোবাইলটি লাশের সাথে পাওয়া যায়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তার বুকে ছুরি দিয়ে আঘাত করে তাকে হত্যা করেছে। ঘটনায় তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।