নোয়াখালীর বার্তা ডটকমঃ শিশু-কিশোর শিক্ষার্থীদের নামাজ পড়ার মাধ্যমে নৈতীক চরিত্র ঠিক রাখার উৎসাহ প্রদানের লক্ষ্যে নামাজ পড়াদের মধ্যে পুরস্কার দিয়ে দারুন প্রশংশিত হয়েছেন চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের বাঁশতলা বাজারে সাইফুল কোয়ালিফাইড কোচিং সেন্টার। শুক্রবার বিকেলে এ উপলক্ষ্যে পূর্ব খালিশপাড়া (বাঁশতলা) তালীমুল কুরআন নুরানী মাদ্রাসা এবং যুব সমাজের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিলে ৫ কিশোরের হাতে ৫টি বাই সাইকেল তুলে দেয়া হয়। এবং পাঁচ ওয়াক্ত নামাজ আগত ১১২ জন বয়স্ক মুরুব্বী পাঞ্জাবি ও টুপি উপহার দেওয়া হয়।

সাইফুল কোয়ালিফাইড কোচিং সেন্টার উদ্যোগে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন মাওলানা নুরুল আমিন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খ্যাতি সম্পূর্ণ মুফাচ্ছিরে কুরআন মাওলানা গোলাম কবির আযহারী।

সাইফুল কোয়ালিফাইড কোচিং সেন্টার পরিচালক সাইফুল ইসলামের সার্বিক সহযোগিতায়, মওলানা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতি সম্পূর্ণ মুফাচ্ছিরে কুরআন মাওলানা মহিউদ্দিন হাসান, মাওলানা এখলাসুর রহমান, পরকোট ইউনিয়ন চেয়ারম্যান বাহার আলি মুন্সী, পরকোট ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোরশেদ আলম, চাটখিল উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রমূখ।

আয়োজকরা জানান, ডিসেম্বর ২০২০ থেকে পূর্ব খালিশপাড়া (বাঁশতলা) তালীমুল কুরআন নুরানী মাদ্রাসা মসজিদে শিশু – কিশোরদের মধ্যে নামাজ পড়ার মনিটরিংয়ের মাধ্যমে এই পুরস্কার নির্ধারন করা হয়। আগামীতে তাদের এলাকার ভবিষ্যৎ প্রজন্ম যাতে সঠিক নৈতিকতার শিক্ষায় বড় হতে পারে তার জন্যে নানা প্রনোদনামূলক কাজ পরিচালনা করবেন সাইফুল কোয়ালিফাইড কোচিং সেন্টার।