নোয়াখালীর বার্তা ডটকমঃ আগামী ১৪ জুন অনুষ্ঠিতব্য চাটখিল মৎস ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হিসেবে চেয়ার প্রতিক পেয়েছেন চাটখিল বাজারের স্বনামধন্য মৎস ব্যবসায়ী জননী মৎস আড়ৎ এর স্বত্বাধিকারী আব্দুল কাইয়ুম সোহাগ।

উক্ত নির্বাচনে সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, সদস্য ৫ জন সহ মোট ১০ টি পদে অনুষ্ঠিত নির্বাচন হবে। এতে সভাপতি পদে ৩ জন সাধারণ সম্পাদক পদে ২ জন অন্যান্য পদে প্রার্থী আছে একাধিক জন ব্যবসায়ী।

সভাপতি পদে প্রার্থী আব্দুল কাইয়ুম সোহাগ জানান , আসন্ন ১৪ জুন চাটখিল মৎস ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে আমি প্রতিধন্ধিতা করার জন্য ইতোমধ্যে চেয়ার প্রতিক পেয়েছি। আমি ব্যবসায়ীদের কাছে ভোট ও দোয়া কামনা করছি। আমি নির্বাচিত হলে সব সময় ব্যবসায়ীদের পাশে থাকবো।

এক সাধারণ ভোটার নির্বাচন নিয়ে প্রতিক্রিয়ায় বলেন, আমাদের বহুদিনের প্রতিক্ষিত এই নির্বাচন সুস্থ্য ভাবে সম্পর্ন হয়ে যোগ্য প্রার্থীরা নির্বাচিত হলে চাটখিলের মৎস ব্যবসায়ীদের দীর্ঘ দিনের যাবতীয় সমস্যা সমাধান হবে হবে বলে আমরা আশাবাদী। এই বিষয়ে আমরা সর্ব মহলের সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য, উক্ত নির্বাচন সুস্থ্য ও সুন্দর ভাবে পরিচালনা করার জন্য অভিরাম কাজ করে যাচ্ছেন উক্ত সংগঠনের উপদেষ্টা মণ্ডলী, চাটখিল পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নজির আহমেদ। ব্যবসায়ী নূর উদ্দিন ভুইঞা, সোনার বাংলা মৎস আড়ৎ মালিক মিলন সরকার, শ্যামল চন্দ্র দাস, মিজানুর রহমান, হেলাল উদ্দিন ও মানিক চন্দ্র দাস।