নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর সেনবাগ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মনিরুল ইসলাম মানিক (৩৫) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। এদিকে জেলা শহরের হরিনারায়ণপুরে করোনায় তাসফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ও বুধবার নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।

এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৩২ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন নিলিমা ইয়াছমিন জানান, ৬ জুন তাসফিযা বেগম নামে ওই গৃহবধূর করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। তবে বুধবার সকাল ৮টার দিকে মষ্তিষ্কের রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ নিয়ে এ উপজেলায় চারজন করোনা রোগীর মৃত্যু হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমান জানান, গত ৫ জুন সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ঈদিলপুর গ্রামের পল্লী চিকিৎসক মনিরুল ইসলাম মানিকের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এরপর তেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। মঙ্গলবার দুপুরে তার শ্বাসকষ্ট বেড়ে গেছে বলে আমাদের জানানোর পর তাকে দ্রুত মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড-১৯ হাসপাতালে পাঠানো হয়। বিকালের দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তাকেসহ এ উপজেলায় ছয়জন করোনা রোগীর মৃত্যু হয়েছে।