নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালী জেলা কারাগারে বুকে ব্যাথা উঠে মো. সাগর (২৯) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। তিনি সোনাইমুড়ী থানায় দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় গত আগস্টে গ্রেপ্তার হয়েছিলেন।

বুধবার সকাল পৌনে ৮টার দিকে অসুস্থ্য অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত মো. সাগর সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রামের শফি উল্যার ছেলে।

জেলা কারা কর্তৃপক্ষ জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় চলতি বছরের গত ৯ অগষ্ট সাগরকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।প্রতিদিনের ন্যায় বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সাগর ঘুম থেকে উঠে কারা অভ্যন্তরে হাঁটছিল। এসময় হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যায় সে। সে বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করছে বললে তাকে প্রথমে কারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত হাজতির লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত ও সকল প্রক্রিয়া শেষ লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।