নোয়াখালীর বার্তাঃ নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় আমজাদ হোসেন (৩২) নামে এক যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ধন্যপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আমজাদ হোসেন কেশবপুর গ্রামের নুর ইসলামের ছেলে এবং আমিশাপাড়া ওয়ার্ড যুবদলের সভাপতি।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কয়েক সপ্তাহ আগে তিনি ঢাকা থেকে বাড়ি আসেন। দুপুরে বেশ কয়েকজন যুবক তাকে এলাকা থেকে তুলে নিয়ে যায়। পরে তাকে আমিশাপাড়া ইউনিয়নের ধন্যপুর-তুলচারা গ্রামের শেষ সীমানায় নিয়ে তারা বেদম মারধর করে এবং দুই পায়ে বেশ কয়েকটি গুলি করে। এতে ঘটনাস্থলেই আমজাদ মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নিহতের শ্যালক ফিরোজ উদ্দিন বলেন, জাতীয় সংসদ নির্বাচনের সময় নৌকার সমর্থকদের সঙ্গে দুলাভাই আমজাদের সমস্যা হয়। ভোটের পর তিনি ঢাকায় চলে যান। কয়েক সপ্তাহ আগে তিনি বাড়িতে আসেন। ভোট নিয়ে বিরোধ থাকতেই পারে, তাই বলে প্রকাশ্যে তুলে নিয়ে গুলি করে হত্যা করতে হবে? তিনি হত্যাকারীদের বিচার দাবি করেন।

সোনাইমুড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আমাজাদ হোসেন বিএনপির রাজনীতিরি সঙ্গে জড়িত ছিলেন। তার সঙ্গে আগ থেকে এলাকার লোকজনের নানা বিষয়ে বিরোধ চলে আসছিল।