নোয়াখালীর বার্তা ডটকম: নোয়াখালীর চাটখিলে ভাড়া বাসায় অসামাজিক কর্মকান্ড করে বেড়াচ্ছেন এক আওয়ামী লীগ নেত্রী। এতোদিন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের অনৈতিক চাহিদা মিটানার পর এখন আবার বিভিন্ন স্থানে গিয়ে সেসব আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অভিযোগ দিচ্ছেন এই নেত্রী। এমনটাই জানিয়েছেন স্থানীয়রা।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে চাটখিল পৌরবাজারের ৬ নম্বর ওয়ার্ডের স্থানীয় বাসিন্দারা এই নারীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার ও চাটখিল থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ জমা দেন।

অভিযুক্ত এই আওয়ামী লীগের নেত্রী উপজেলার পরকোট ইউনিয়নের সিরাজুল ইসলামের মেয়ে মারিয়া সুলতানা শান্তা (৩৪)। স্বামী পরিত্যক্তা এই নারীর দুইটি ছেলে সন্তান রয়েছে। অভিযুক্ত শান্তা চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চাটখিল বাজারের খিলপাড়া রোডে অবস্থিত ভিপি বজলুর রহমান লিটনের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে রয়েছেন।

স্থানীয়রা জানান, এই নারী এলাকায় বেপরোয়া জীবনযাপন করে আসছেন। অসামাজিক কার্যকলাপে লিপ্ত ধান্দাবাজ এই মহিলা বিগত সরকারের নেত্রী হওয়ায় তার কাছে হেনস্থার শিকার হয়েছেন অনেকেই। এ বিষয়ে স্থানীয়রা বাড়ির মালিককে অবহিত করলে তিনি তার বাসা থেকে এই নেত্রীকে বাহির করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। সমাজের শৃঙ্খলা রক্ষা করার জন্যে এই মহিলাকে এলাকা থেকে অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য দাবী জানিয়েছেন তারা।

স্থানীয় বাসিন্দা মোঃ মিরাজুল ইসলাম (রাজা) বলেন, ‘এই মহিলার আচার আচরণ ও চলাফেরায় স্থানীয় জনগণ অতিষ্ট হয়ে পড়েছে। আমরা শান্তি প্রিয় মানুষ। এই মহিলা ইতোপূর্বে ৪টি বিয়ে করেছেন। সে একজন স্বামী পরিত্যাক্তা। কয়েক বছর যাবত এই মহিলা এলাকায় বেশ্যাবৃদ্ধি পেশায় নিয়োজিত বলে সবাই জানে। আমরা চাই এই মহিলাকে আমাদের এলাকা থেকে বের করে দেওয়া হোক।’

চাটখিল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফিরোজ উদ্দীন চৌধুরী অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ‘এর আগে অভিযুক্ত নারী তার বাড়ির মালিকের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেয়। পরবর্তীতে বাড়ির মালিক তার বিরুদ্ধে ডাকযোগে পাল্টা আরেকটি অভিযোগ পাঠায়। আজ এলাকাবাসী একটি অভিযোগ দিয়ে গেছে। আমরা সবগুলো অভিযোগে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নিব।