সাইফুল ইসলাম রিয়াদঃ সারাদেশের ন্যায় নোয়াখালীর চাটখিলেও সম্পন্ন হয়েছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। আজ শনিবার সকালে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) খন্দকার মোশতাক আহমেদ

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিজানুর রহমান, ডাক্তার আবু ইব্রাহিম অপু, ডাক্তার তামজিদ হোসাইন, মোহাম্মদ কামরুল হাসান সৌরভ, মোহাম্মদ রাকিবুল ইসলাম, এসএম সাদিকুল আলম, ডাক্তার ফাহমিদা আক্তার, ডাক্তার তাহমিনা আক্তার, ডাক্তার সাবিহা আক্তার, ডাক্তার ফাতেমাতুজ জোহরা, ডাক্তার বিবি জয়নাব, ডাক্তার মাসুমা ইয়াসমিন, ডিপ্লোমা ডাক্তার রেজাউল করিম রাজু, ডিপ্লোমা ডাক্তার মনিরুল হায়দার, ডিপ্লোমা ডাক্তার দিদারুল আলম, ডিপ্লোমা ডাক্তার সাইফুল ইসলাম হান্নান প্রমুখ।

উদ্বোধনী আয়োজনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) খন্দকার মোশতাক আহমেদ বলেন, এ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে আগে থেকেই প্রচার-প্রচারণা চালানো হয়েছে। অপুষ্টিজনিত অন্ধত্ব থেকে শিশুকে রক্ষা করতে এই ভিটামিনের বিকল্প নেই। ভিটামিন ‘এ’ ক্যাপসুল শিশুর জন্য সম্পূর্ণ নিরাপদ।