রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন


শিরোনাম:
নোয়াখালীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে পুলিশের গুলি, আটক ১৭ বেগমগঞ্জে ১৪৪ ধারা এড়িয়ে এলাকার বাইরে বিএনপির বিক্ষোভ সমাবেশ চাটখিল সরকারি হাইস্কুলের ৬ কোটি টাকার সম্পত্তি নামমাত্র ভাড়ায় ভোগদখলের অভিযোগ সোনাইমুড়ীতে আ.লীগ ও বিএনপি সংঘর্ষ, অর্ধশত নেতাকর্মী আহত এইচ এম ইব্রাহিম এমপিকে হত্যার হুমকি, থানায় জিডি চাটখিলে ডাকাতির সরঞ্জামসহ ৪ ডাকাত গ্রেফতার চাটখিলে বিএনপির প্রতিবাদ সভার মঞ্চে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ৩০ চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী সেই সামু অবশেষে গ্রেফতার নোয়াখালীর সুধারাম মডেল থানার ওসিকে প্রত্যাহার নোয়াখালীতে হচ্ছে পূর্ণাঙ্গ বিমানবন্দর : পর্যটন প্রতিমন্ত্রী
চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু

চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু

সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দপুর এলাকায় বিদ্যুতের প্রধান লাইনের ছেঁড়া তারে জড়িয়ে মোহাম্মদ হোসেন মধু (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনার জন্য পল্লী বিদ্যুৎ কার্যালয়ের লোকজনের অবহেলাকে দায়ী করছেন স্থানীয়রা। তবে এ বিষয়ে পল্লী বিদ্যুৎ চাটখিলের ডিজিএম’এর সাথে মোবাইলে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে তাঁকে পাওয়া যায়নি।

শনিবার ভোরে মল্লিকা বাড়ি সড়কে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হোসেন মধু ওই বাড়ির আব্দুর রবের ছেলে। তিনি এক মেয়ে ও দুই ছেলের জনক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ফজরের নাম পড়তে পাশ্ববর্তী মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মধু। এরপরের সড়কে পড়ে থাকা পল্লী বিদ্যুতের মূল লাইনের একটি ছেঁড়া জড়িয়ে পড়েন তিনি। এসময় বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। পরে পাশে বাড়ির এক মহিলা মোহাম্মদ হোসেনের লাশটি দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন এগিয়ে আসে এবং বিষয়টি বিদ্যুৎ অফিসে জানায়।

স্থানীয় লোকজনের অভিযোগ রাতে কোন একসময় বিদ্যুতের তারটি ছিঁড়ে গেলেও পল্লী বিদ্যুতের লোকজন তা মেরামত করেনি। তাদের অবহেলার কারণে একটি তাজা প্রাণ ঝরে গেছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ফেসবুকে নোয়াখালীর বার্তা

সর্বশেষ আপডেট




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD