নোয়াখালীর বার্তা ডটকমঃ অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজুকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। এ সময় সঙ্গে থাকা তার বন্ধু ‘উই ফর ইউ’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করে।

শুক্রবার বিকালে এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি দেয় উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজু স্থানীয় জনতার হাতে গণপিটুনির শিকার হয়। যার দায়-দায়িত্ব সংগঠন বহন করবে না। এ ছাড়া ভবিষ্যতে তার কর্মকাণ্ডের দায়-দায়িত্ব সে ব্যক্তিগতভাবে বহন করবে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১২টার দিকে নূর-এ-মাওলা রাজু ও তার বন্ধু সাইফুল ইসলাম উপজেলার বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডে হক মার্কেট এলাকায় নারী ঘটিত কারণে গণপিটুনীর শিকার হন।

এ দিকে এ ঘটনায় শুক্রবার রাতে নূর-এ-মাওলা রাজুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা ছাত্রলীগ।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, কারো ব্যক্তিগত অনৈতিক কার্যক্রমের দায়ভার কখনও সংগঠন বহন করবে না। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছিল। তারা তাকে কারণ দর্শানোর জন্য বলেছে।

এ বিষয়ে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজুর মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।