সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালী-১ (চাটখিল সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এমপি’র উদ্যোগে ও অর্থায়নে নির্মিত চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত দেশের উপজেলা পর্যায়ে প্রতিষ্ঠিত সেন্ট্রাল অক্সিজেন সংযুক্ত আইসোলেশান সেন্টার থেকে চিকিৎসা নিয়ে সর্বপ্রথম করোনা মুক্ত হয়ে সুস্থ্য জীবনে ফিরেছেন ৩ পুলিশ সদস্য। এরা হলেন উপজেলার খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোহাম্মদ মহি উদ্দিন (৩৫), এএসআই মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী (৩৪), কনস্টেবল মোহাম্মদ হানিফ (৫৭)। তাদেরকে আজ সোমবার আনুষ্ঠানিকভাবে সুস্থ্য ঘোষনা করে বিদায় দিয়ে ছাড়পত্র তুলে দেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারগন।

এ সময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শহিদুল ইসলাম নয়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার -রোগ নিয়ন্ত্রন ও করোনা ফোকাল পার্সন ডাক্তার তামজীদ হোসেন, মেডিকেল অফিসার ডাক্তার হাসান খায়ের চৌধুরী, মেডিকেল অফিসার ডাক্তার এস.এম.সাদিকুল আলম, মেডিকেল অফিসার ডাক্তার কামরুল হাসান সৌরভ প্রমুখ।

প্রসঙ্গত যে, চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাক আহমেদের তত্ত্বাবধানে পরিচালিত এই আইসোলেশান সেন্টারটি শনিবার অানুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।