নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর চাটখিলে প্রধানমন্ত্রী কতৃক প্রদত্ত বয়স্কভাতা ও বিধবা ভাতার বই বিতরন করেছেন প্রধান মন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

চাটখিল ও সোনাইমুড়ি উপজেলায় পর্যায়ক্রমে ১৬শত দুস্থ, অসহায় বয়স্ক ও বিধবার মাঝে এ ভাতার বই বিতরন করা হবে। আজ ১ম পর্যায় চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৭০০ বয়স্ক ও বিধবার মাঝে ভাতা প্রদান হয়। ২য় পর্যায় সোনাইমুড়ি উপজেলায় ৯০০ বয়স্ক ও বিধবার মাঝে ভাতা বিতরন করা হবে।

এ উপলক্ষ্যে চাটখিল অডিওটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম।
চাটখিল পৌরসভার সাবেক মেয়র নাসির উদ্দিন ভুইয়া সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল মেয়র মাসুদুর রহমান শিপন,
বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজান,চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর,আ,লীগ নেতা বেলাল চৌধুরী,উপজেলা মহিলা আ,লীগের সভাপতি শামিমা আক্তার মেরী, আওয়ামী লীগ নেতা আবুল কাসেম,ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সোলায়মান শেখ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য মনির হোসেন, নোয়াখালী জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান প্রমূখ।