নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর চাটখিল উপজেলার ৫ নং মোহাম্মদউর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন, মেহেদী হাসান বাহালুল।

৮ ই ডিসেম্বব বুধবার সকাল ১১ ঘটিকায় তিনি চাটখিল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন কাছে মনোনয়নপত্র জমা দেন।

এসময় মেহেদী হাসান বাহালুল সাথে চাটখিল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস জনাব মোঃ ফিরোজ আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি জনাব নূর মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের আইন সম্পাদক জনাব আলী আরশ্বাদ মাষ্টার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আইউব খান, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ সগীর,থানা যুবলীগের সদস্য আজিম মিজি, আব্দুল ওয়াদুদ শ্যামল,রুবেল,পারবেজ সহ এলাকার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ সহ বিপুল সংখ্যক কর্মী সমার্থক উপস্থিত ছিলেন।

উল্লখ্যে চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান বাহালুল চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মোহাম্মদপুর ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আতিক উল্লাহ বিএসসি এর সন্তান।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়ার পর চাটখিল উপজেলা নির্বাচন অফিসে সাংবাদিকদের দেওয়া এক প্রতিক্রিয়ায় মেহেদী হাসান বাহালুল বলেন, আমার বাবা মরহুম আতিক উল্লাহ বিএসসি একজন আদর্শিক রাজনীতিবিদ ছিলেন। যার কারণে বাবার গ্রহণযোগ্যতা সর্বমহলে ছিল। মৃত্যুর পরও বাবাকে সকল শ্রেণী পেশার মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করে। আমি বাবার শিখানো শিক্ষা ও আদর্শ নিয়ে রাজনীতির মাঠে এসেছি। ইউনিয়নের জনগণ আমার সাথে আছে। আমি ভোটারদের উৎসাহে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করব। তাই নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনসহ জেলা-উপজেলার দলীয় সকল নেতার কাছে মোহাম্মাদপুর ইউনিয়নে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি করছি। যাতে করে ভোটাররা নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন।