নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে মাদক সেবনে বাধা দেওয়ায় মো. মাহফুজুর রহমান (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা।

বুধবার দিবাগত রাত ৯টার দিকে সাত ঘরিয়া গ্রামের কাজীরখিল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহফুজুর রহমান ওই এলাকার শহীদ উল্যার ছেলে। সে পেশায় একজন রাজমেস্ত্রী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় কাজীরখিল বাজারে যাওয়ার সময় বাড়ীর পাশের বাগানে আল আমিনকে (১৭) গাঁজা সেবন করতে দেখেন মাহফুজ। এসময় গাঁজাসহ আল আমিনকে ধরে স্থানীয় মুরব্বিদের হাতে তুলে দেয় সে। রাত ৯টার দিকে বাজার থেকে বাড়ী ফেরার পথে পাশের বাগানে উৎপেতে থাকা ইশতিয়াক (১৯) ও আরমান হোসেন (১৭) দেশিয় অস্ত্র নিয়ে মাহফুজের ওপর হামলা চালায়। এসময় তারা ধারালো ছুরি দিয়ে মাহফুজের বুকের বাম পাশে, তল পেটে, হাত ও পায়ে এলোপাতাড়ি জখম করে। মাহফুজের চিৎকারে বাড়ী থেকে তার চাচা ও চাচাতো এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় মাহফুজকে উদ্ধার করে বজার মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মাহফুজের এক স্বজন জানান, গত শবে-বরাতের রাতে একই বাাড়ীর ইশতিয়াককে মাদক সেবন করতে বাধা দেয় মাহফুজ। এনিয়ে তাদের মধ্যে বাকবির্তকও হয়েছিল। আজ এবং আগের এ ঘটনার জের ধরে ইশতিয়াক এ হত্যাকান্ড ঘটিয়েছে বলেও জানান তিনি।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।