শনিবার, ১৯ Jun ২০২১, ০৯:০৬ অপরাহ্ন


শিরোনাম:
চাটখিলে নিরাপদ খাদ্য, ভোক্তা অধিকার ও বাজার নিয়ন্ত্রণ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধান দাবিতে চাটখিলে মানববন্ধন চাটখিল উপজেলায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ বাদলের উপর হামলা, প্রতিবাদ-প্রতিরোধে থমথমে কোম্পানীগঞ্জ, গুলিবিদ্ধ ৪ সুবর্ণচর প্রেসক্লাবের নতুন কমিটি ; সভাপতি কামাল সম্পাদক বাবলু বেগমগঞ্জে বসত বাড়ির তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি,থানায় অভিযোগ দায়ের চাটখিল তরুণ সংঘ ক্লাব ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ চাটখিলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরণ চাটখিল মৎস ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদে চেয়ার প্রতিক পেলেন সোহাগ
চাটখিল-সোনাইমুড়ীতে জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে ঈদ উপহার পেল ২৫ হাজার পরিবার

চাটখিল-সোনাইমুড়ীতে জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে ঈদ উপহার পেল ২৫ হাজার পরিবার

সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার ২৫হাজার গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, নগদ টাকা, শাড়ী, লুঙ্গী ও খাদ্য পণ্য।

শনিবার (৮ মে) সকাল থেকে উপজেলাগুলোর ইউনিয়ন পরিষদের মাধ্যমে রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের পক্ষ থেকে এ উপহার বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, করোনা কালীন সময়, লকডাউন, পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদকে সামনে রেখে গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে আমাদের এ আয়োজন। প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে ২৫হাজার পরিবারের হাতে আমাদের ঈদ উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশন শুরু থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামীতেও আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে। আমাদের ঈদ উপহারের বাইরে কারো ব্যক্তিগত সহযোগিতার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা যুবগলীগের আহবায়ক মোহাম্মদ উল্যা পাটোয়ারী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মিজানুর রহমান, আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, দেওটি ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, পাঁচগাও ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন কচি, পাঁচগাও ইউপি চেয়ারম্যান প্রার্থী তুহিন খান প্রমুখ।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD