সোমবার, ১৯ Jul ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন


শিরোনাম:
চাটখিলে স্ত্রীর বিচার চেয়ে লন্ডন প্রবাসীর সংবাদ সম্মেলন চাটখিলে ২ হাজার ১০পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার ২০ বছর পরে ব্যবহারের উপযোগী হতে যাচ্ছে চাটখিল বাজারের একমাত্র দীঘিটি চাটখিলে ভুয়া ডাক্তার আটক, ভ্রাম্যমান আদালতে ২বছরের কারাদন্ড চাটখিলে স্বাস্থ্য বিধি অমান্য করে গরুর হাট ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক কারবারি আটক আদালতের নির্দেশনা অমান্য করে ভবন নির্মাণের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা আদালতের নির্দেশনা অমান্য করে ভবন নির্মাণের নিউজ করার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা চাটখিলে আদালতের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই চলছে ভবন নির্মান,অসহায় পরিবারের সংবাদ সম্মেলন চাটখিলে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আসল পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক
আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধান দাবিতে চাটখিলে মানববন্ধন

আবু ত্ব-হা ও তার সঙ্গীদের সন্ধান দাবিতে চাটখিলে মানববন্ধন

সাইফুল ইসলাম রিয়াদঃ আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে নোয়াখালীর চাটখিলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬জুন) দুপুর ১২ টায় চাটখিল পৌর শপিং কমপ্লেক্সের সামনে ঢাকা চাটখিল মহাসড়কে ব্লু ফোরাম নামের চাটখিলের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সামাজিক সংগঠন ব্লু ফোরাম এর সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমন, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল মাওলা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারপিনা শাহনাজ রজব, সহ-সাংগঠনিক রাফিউল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক সজল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন ‘হঠাৎ করে একজন ইসলামিক বক্তা এভাবে নিখোঁজ হয়ে যাওয়া আমাদের জন্যও শঙ্কার বিষয়। আমরাও নিরাপত্তাহীনতার ভুগছি।’ আদনান কোনো রাজনীতিতে যুক্ত ছিলেন না। তিনি তার মেধা ও ইসলামিক জ্ঞানের মাধ্যমে আলোচিত বক্তা হয়েছেন। কিন্তু হঠাৎ করে তার গুম হওয়া মেনে নিতে পারছি না।’

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে তিন সঙ্গীসহ ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হলে তিনি সাভারে যাচ্ছেন বলে তার মাকে জানান। এরপর রাত ২টা ৩৬ মিনিটে স্ত্রী আবিদা নূরের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় আদনানের। এসময় তিনি সাভার যাচ্ছেন বলে জানান। তারপর থেকেই তার ফোন বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

এসময় আদনানের সঙ্গে আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ছিলেন। ওই রাত থেকে তাদের মোবাইল ফোনও বন্ধ।

পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি শেষে তাকে না পেয়ে শুক্রবার বিকেলে রংপুর কোতোয়ালি থানায় জিডি করেন আদনানের মা আজেদা বেগম। কিন্তু গত ছয় দিনেও তাদের কোনো সন্ধান দিতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD