মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন


শিরোনাম:
চাটখিলে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু চাটখিলে যানজট ও মাদক নিরসনে করনীয় বিষয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চাটখিলে গভীররাতে ঘরে ডুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম ধানশালিক ফাউন্ডেশন এর উদ্যোগে চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চাটখিলে ছাত্রলীগের নুতন কমিটি প্রতিবাদ জানিয়েছে সাবেক ১০ যুগ্ম আহবায়ক চাটখিল উপজেলা ছাত্রলীগের নুতন কমিটি সভাপতি জাকির সাঃ সম্পাদক তুষার চাটখিলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চাটখিলে একমাত্র বোনকে মেরে ফেলার হুমকি ভাইদের নামে থানায় মামলা
ধানশালিক ফাউন্ডেশন এর উদ্যোগে চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ধানশালিক ফাউন্ডেশন এর উদ্যোগে চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালীর বার্তা ডটকমঃ করোনাকালে এসেছে ঈদ। আর্থিক সংকটে চরম দুর্দিনে হতদরিদ্র মানুষ। নিম্নআয়ের এসব মানুষের পাঁশে দাড়ালো ধানশালিক ফাউন্ডেশন। নোয়াখালীল চাটখিলে শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হলো খাদ্য সামগ্রী, দেয়া হয়েছে অর্থ সহায়তাও।

গত মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল আটটায় উপজেলার মেঘা স্কুল মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মানবিক এই কার্যক্রম অংশ নেন বিশিষ্টজনরা। এমআরডিএফ সোসাইটির সদস্যরা ছাড়াও ছিলেন সংগঠনের সভাপতি গাজী হুমায়ুন কবির, মেঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি, ধানশালিকের চেয়ারম্যান দিদারুল ইসলাম, মাস্টার মোবারক হোসেনসহ আরও অনেকে।

পরে অতিথিরা হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে বিতরণ করেন খাদ্য সামগ্রী। এরমধ্যে ছিলো ১০ কেজি চাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি আটা। সাথে কিছু পরিবারকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়।

সুবিধা বঞ্চিত মানুষকে সহায়তা এবং ছিন্নমূল শিশুদের শিক্ষা ও স্বাস্থ নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ধানশালিক ফাউন্ডেশন। এর চেয়াম্যান দিদারুল ইসলাম বলেন, করোনাকালে আর্থিক সংকটে দুর্দিনে হতদরিদ্র মানুষ। এর মাঝে ঈদ চলে এসেছে। তাই, হতদরিদ্র এসব মানুষের পাঁশে দাড়িয়েছেন তারা। মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান দিদারুল

আয়োজনের সহযোগিতায় ছিলো হোসনেয়ারা বেগম, সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ ও খলিল ফুড ফাউন্ডেশন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD