নোয়াখালীর বার্তা ডটকমঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়ন থেকে আব্দুর রহমান (৮০) নামের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে নান্দিয়া পাড়া কলেজের সামনের একটি কালভার্টের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহমান ওই গ্রামের দাসের বাড়ীর আরমান সিকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে কালভার্টের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন পঁচা গন্ধ অনুভব করে। পরে কালভার্টের নিচে কচুরি পেনার মধ্যে একটি লাশ দেখতে পেয়ে থানায় অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তি গত ৫০বছর পূর্বে ভারতের আসাম থেকে বাংলাদেশে এসে নান্দিয়া পাড়ায় বসবাস করেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন। তিনি মানুষিকভাবে অসুস্থ্য, ভিক্ষাবৃত্তি করে চলতেন বলে স্থানীয়দের ভাষ্য। ধারণা করা হচ্ছে, গত ২-৩দিন আগের কোন একসময় কালভার্টে পাশে বসতে গিয়ে অসাবধানতা বসত নিচে পড়ে গিয়ে আর উঠতে না পারেন নি। আর সেখানেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।