নোয়াখালীর বার্তা ডটকমঃ “রক্তদিন জীবন বাঁচান”এই স্লোগানকে সামনে রেখে কিশালয় ব্লাড ব্যাংক দেশব্যাপী রক্তদানে বিভিন্ন কার্যক্রম পরিচলনা করে আসছে। এরই ধারাবাহিকতায় নোয়াখালী জেলায় কিশালয় ব্লাড ব্যাংক এর অনলাইন ভোটের মাধ্যমে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ২৫ আগষ্ট সকাল ৮:০০টা থেকে শুরু হয়ে ২৬ আগষ্ট রাত ১১:০০টা পর্যন্ত ফেসবুক পোলিং ভোটের মাধ্যমে নোয়াখালী জেলা কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

KBB একটি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন। এ নির্বাচনে সভাপতি পদে পাঁচজন, সহ-সভাপতি পদে তিনজন এবং সেক্রেটারি জেনারেল পদে এগারোজন প্রতিদ্বন্দ্বিতা করেন। ২৬ আগস্ট রাত ১১ টা ২০ মিনিটে কিশালয় ব্লাড ব্যাংকের অফিসিয়াল গ্রুপে ফলাফল ঘোষণা করেন ব্লাড় ব্যাংকের কেন্দ্রীয় টিম।

সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হন মোঃ আব্দুল মান্নান তালিব প্রাপ্ত ভোট: ১৭১২১ নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাবিবুর রহমান প্রাপ্ত ভোট : ১৩৫৩৯ ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন : সাইফুল ইসলাম, প্রাপ্ত ভোট : ৪৩৩২, নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাইফুল ইসলাম মালেক প্রাপ্ত ভোট : ৩৪৭২ জেনারেল সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন : আব্দুল্ল্যাহ আল নোমান, প্রাপ্ত ভোট : ৬২৮৭ নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মু.বেলাল হোসাইন প্রাপ্ত ভোট : ৪৮৫৮

ফলাফল ঘোষনার পর KBB এর চেয়ারম্যান বলেন, যেহেতু এটি একটি সামাজিক সংগঠন সেহেতু এখানে পদ নয় কাজই মুখ্য বিষয়। আশা করি সবাই মিলে মিশে নোয়াখালী জেলা শাখাকে কিশালয় ব্লাড ব্যাংকের একটি আদর্শ শাখা হিসেবে গড়ে তুলবেন ইনশা আল্লাহ। আমাদের উদ্দেশ্য ব্যক্তি সম্মান অর্জন না হয়ে, হোক স্রষ্টার সন্তুষ্টি অর্জন। স্বেচ্ছাসেবী হিসেবে আমাদের চেষ্টা যেন সর্বোচ্চ এবং আন্তরিকতার সাথে হয়।

কমিটি ঘোষনার পর নব নির্বাচিত সভাপতি মোঃ আবদুল মান্নান তার শুভেচ্ছা ভাষনে প্রথমে আল্লাহর শুকরিয় জ্ঞাপন করে, যারা নির্বাচনে সমর্ন যুগিয়েছে তাদেরকে ধন্যবাদ জানান।সর্বশেষ নিরবাচনে অংশগ্রহণকৃত সবাইকে নিয়ে মানবতার কল্যাণে কিশালয় ব্লাড ব্যাংকের কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে সবাইকে কিশালয় ব্লাড ব্যাংক নোয়াখালী জেলা শাখার সাথে থাকার আহ্বান জানান।