সাইফুল ইসলাম রিয়াদঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে সড়কে থাকা স্পীডব্রেকার (গতিরোধক) পার হতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে মো. মাসুদ আলম প্রকাশ ফল মাসুদ (৪৫) নামের চাটখিল বাজারে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার ৪ (ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে আমিশাপাড়া ইউপির হাজির মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ আলম চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ডের আনন্দী বাড়ির কুটু মিয়ার ছেলে। তিনি চাটখিল বাজারে একটি ফলের আড়ৎ এর মালিক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নিজের ব্যবসায়ীক কাজে চাটখিল বাজার থেকে মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী উপজেলা সোনাইমুড়ীর আমিশাপাড়া যাচ্ছিলেন। পথে তার মোটরসাইকেলটি হাজির মার্কেট এলাকায় পৌঁছলে সড়কে থাকা স্পীডব্রেকার ওপর গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে সাথে ধাক্কা লাগে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুত্বর আহত হন মাসুদ। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌমুহনী চৌরাস্তার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

চাটখিল পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মজিবুর রহমান নান্টু জানান, শনিবার সন্ধ্যা ৭টায় জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়া উল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জাগো নিউজকে বলেন, ঘটনাটি সোনাইমুড়ী থানা এলাকায় ঘটেছে। তাছাড়া কেউ থানায় অভিযোগও করেনি। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।