বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন


শিরোনাম:
চাটখিলে অস্ত্র ও গুলিসহ মোটরসাইকেল চোর চক্রের দুই হোতা আটক এপেক্স ক্লাব নোয়াখালীর প্রেসিডেন্ট আলাউদ্দিন, সেক্রেটারি সাংবাদিক সোহেল গুচ্ছের পর ঢাবির ‘ঘ’ ইউনিটেও সর্বোচ্চ নাম্বার পেয়ে প্রথম চাটখিলের সাফওয়ান মাহমুদুর রহমান বেলায়তের সাথে চাটখিলের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহজাহানের মতবিনিময় গুচ্ছ ভর্তি পরীক্ষায় সর্বোচ্চ নাম্বার পেয়ে দেশ সেরা চাটখিলের সাফওয়ান নোয়াখালীতে সাংবাদিক মাহবুবুর রহমানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন চাটখিলে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু চাটখিলে যানজট ও মাদক নিরসনে করনীয় বিষয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চাটখিলে গভীররাতে ঘরে ডুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

মাশরাফির মনোনয়নপত্র বৈধ ঘোষণা

বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফির বিন মাশরাফি বিন মুর্তজার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ফলে নড়াইল-২ আসন থেকে মাশরাফির নির্বাচনে অংশগ্রহণ নিশ্চিত হল।

আজ রবিবার (২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়। পরে জেলা প্রশাসক ও নড়াইল জেলা রিটার্নিং অফিসার আনজুমান আরা মাশরাফির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। এ সময় মনোনয়নপ্রত্যশী ও প্রার্থীর পক্ষের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, আজ রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়। এ সময় মাশরাফির মনোনয়নপত্রে কোনো গড়মিল বা সমস্যা না থাকায় তাঁর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন জেলা প্রশাসক।

উল্লেখ্য, নড়াইল-২ আসনে মনোনয়নপত্র কিনেছেন মোট ১৩ জন প্রার্থী। নড়াইল-২ আসনের মাশরাফিসহ আটজন প্রার্থীর মনোনয়নপত্র সঠিক বলে ঘোষণা করা হয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD