মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১২:১৭ অপরাহ্ন


শিরোনাম:
নোয়াখালীতে সাংবাদিক মাহবুবুর রহমানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন চাটখিলে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু চাটখিলে যানজট ও মাদক নিরসনে করনীয় বিষয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চাটখিলে গভীররাতে ঘরে ডুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম ধানশালিক ফাউন্ডেশন এর উদ্যোগে চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চাটখিলে ছাত্রলীগের নুতন কমিটি প্রতিবাদ জানিয়েছে সাবেক ১০ যুগ্ম আহবায়ক চাটখিল উপজেলা ছাত্রলীগের নুতন কমিটি সভাপতি জাকির সাঃ সম্পাদক তুষার চাটখিলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালীতে হেফাজতের বিক্ষোভ

কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালীতে হেফাজতের বিক্ষোভ

নোয়াখালীর বার্তা ডটকমঃ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম। পরে তারা জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি দেন। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে হেফাজতে ইসলাম জেলা শাখার উদ্যোগে মাইজদী জেলা জামে মসজিদের সামনে এ কর্মসূচি পালিত হয়।

জেলা আমির মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন- হেফাজতের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা নিজাম উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইয়াকুব কাচেনি, জেলা নায়েবে আমির মাওলানা ছিদ্দিক আহমদ নোমান, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা কবির আহমদ ও মাওলানা রুহুল আমিন চৌধুরী।

বক্তারা বলেন, গত ১০ ফেব্রুয়ারি বুধবার জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের বড় রাজাপুর গ্রামের সিদ্দিকীয়া নূরানী মাদ্রাসার মাহফিলে গিয়ে বক্তা মাওলানা মুফতি ইউনুছ ও মাওলানা হানিফকে শারীরিকভাবে লাঞ্চিত করে আবদুল কাদের মির্জা। পরে কোন কারণ ছাড়াই তাদের পুলিশে সোপর্দ করে ওই রাতেই ছাত্রলীগের এক নেতাকে দিয়ে আটক মাওলানাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেন। একই সাথে ওই মাদ্রাসাটিও বন্ধ করে দেন মির্জা।

বক্তারা মির্জা কাদেরকে অবিলম্বে ওলামা, ইসলাম বিদ্বেষী, অশালীন বক্তব্য ও মিথ্যা মামলা প্রত্যাহার করতে অনুরোধ করেন। এছাড়াও কোম্পানীগঞ্জের বন্ধ মাদরাসাটি খুলে দিয়ে জনতার কাতারে আসার আহ্বান করেন। অন্যথায় হেফাজতের পক্ষ থেকে প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত রেখে আগামীতে তার বিরুদ্ধে আরও কঠোর কর্মসূচি গ্রহণ করার হুঁশিয়ারি দেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD