মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন


শিরোনাম:
নোয়াখালীতে সাংবাদিক মাহবুবুর রহমানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন চাটখিলে শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল চাটখিলে বিদ্যুতের তারে জড়িতে এক ব্যক্তির মৃত্যু চাটখিলে যানজট ও মাদক নিরসনে করনীয় বিষয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চাটখিলে গভীররাতে ঘরে ডুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম ধানশালিক ফাউন্ডেশন এর উদ্যোগে চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চাটখিলে ছাত্রলীগের নুতন কমিটি প্রতিবাদ জানিয়েছে সাবেক ১০ যুগ্ম আহবায়ক চাটখিল উপজেলা ছাত্রলীগের নুতন কমিটি সভাপতি জাকির সাঃ সম্পাদক তুষার চাটখিলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছেলের গীটারের সুরে যেন ফিরে এলেন আইয়ুব বাচ্চু

গীটারের জাদুকর আইয়ুব বাচ্চু। তার মৃত্যুর শোক বয়ে চলেছে গানের ভুবন ও ভক্তরা। সেই শোকের সমুদ্রে ভেসে তার ছেলে আহনাফ তাজওয়া আইয়ুব হাজির হয়েছিলেন ব্যান্ড ফেস্টে। বাজালেন গীটার।

এই সেই ব্যান্ড ফেস্ট গেল ৪ বছরে যার নেতৃত্বে ছিলেন আইয়ুব বাচ্চু। এখানে যে গীটার নিয়ে একাধিকবার দর্শকদের সামনে মঞ্চে উঠেছেন আইয়ুব বাচ্চু সেই গীটার নিয়ে এবার উৎসব মাতালেন পুত্র তাজওয়ার।

বাচ্চুর স্বপ্নের ব্যান্ড ফেস্টে না থেকেও তিনি ছিলেন ভক্তদের মনে। এলআরবি ভক্তরা তাকে খুঁজে পেয়েছেন তার ছেলে তাজওয়ারের মাঝে। গত ১ ডিসেম্বর চ্যানেল আই চত্বরে অনুষ্ঠিত ‘৫ম চ্যানেল আই ব্যান্ড ফেস্ট, পাওয়ার্ড বাই নন্দন’-এ তিনি যোগ দেন ‘এলআরবি’কে নিয়ে।

দেশের জনপ্রিয় প্রায় সব ব্যান্ড দলের অংশগ্রহণে ব্যান্ড ফেস্টের শেষদিকে তাজওয়ার ও এলআরবি মঞ্চে উঠেন। বাচ্চু পুত্রের কণ্ঠে তখন ‘আর বেশি উড়াল দিব আকাশে’। দর্শকসারিতে তখন উন্মাদনা। এ যেন আইয়ুব বাচ্চুকেই ফিরে পাওয়া।

এরপর ওমর খালেদ রুমী, ফুয়াদ নাসের বাবু, বাপ্পা মজুমদার, মানাম আহমেদসহ মঞ্চে সকল ব্যান্ড দলের সদস্যদের উপস্থিতিতে ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি পরিবেশন করেন। তার পারফরমেন্সে মুগ্ধ হয়েছেন ব্যান্ড ফেস্টে আগত দর্শক শ্রোতারা।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Noakhalir Barta
Developed BY Trust Soft BD